www.durbinnews.com::জানি এবং জানাই

এবার ইবি ছাত্রলীগ নেতার চাঞ্চল্যকর অডিও ফাঁস



 অনলাইন ডেস্ক    ৩১ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, ১২:৪৫   রাজনীতি বিভাগ


এবার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের আরেক ছাত্রলীগ নেতার চাঞ্চল্যকর অডিও ফাঁস হয়েছে। ইবি ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক উপসম্পাদক জুবায়ের রহমানের ৪ মিনিট ৯ সেকেন্ডের একটি অডিও সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ঐ অডিওটিতে ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের সঙ্গে জুবায়েরকে কথা বলতে শোনা গেছে।

অডিও কথোপকথন তুলে ধরা হলো- জুবায়ের- আরাফাতের কোনো ছেলে পেলের গাঁয়ে হাত দেবো না। আরাফাতের যে কটা কাজের ছেলে পেলে আছে, যারা গাঁজা খায় তাদের গাঁজা খাওয়ার টাকা দিতে হবে। যারা একটু মাল খায়, তাদের মাল খাওয়ার টাকা দিতে হবে। যারা হলের সুবিধা চায় তাদের হলে সুবিধা দিতে হবে। কিন্তু সেই কাজটা... রাকিব- তাইলে আমি এখন কী করব? আমি এখন রাজু ভাইয়ের কাছে যাব? জুবায়ের-‎ রাজু ভাই তোরে মেনে নিবে না। রাকিব-‎ কেন? জুবায়ের-‎ এই হলো মূল কথা। তোর একটাই কাজ পদত্যাগ করা। রাকিব- ‎রাজু ভাই কী চায়? জুবায়ের-‎ আমি ওইডা জানি না। কমিটি ভাইঙা দিতে কইছে। হালিম, শাহীনের কাছ থেকে টাকা খেয়েছে না রাজু। এই ক্যাম্পাস থেকে আট-দশ কোটি কামিয়েছে হালিম। ওইখান থেকে দুই কোটি খাইছে না রাজু। তুমি বুঝো না রাজনীতি? তুমি যদি আমারে দুই কোটি টাকা দাও, তুমি আমারে মার্ডার কল্লেও আমি তোমার কথা শোনব। আমি শিবির মারতাম। ম্যালা আগেত্তে। মনে কর তোরে চাকরি দিলাম। বিশ লাখ পেলাম, চলে গেল পাঁচ লাখ। মনে করো গিভ অ্যান্ড টেক কোনো প্রমাণ নাই। দিছিস বিশ লাখ তুই আমারে? কোনো প্রমাণ নাই রেকর্ডিংও নাই ***(আপত্তিকর শব্দ) ছিঁড়তে পারবি তুই আমার? করার কিছু আছে? তুই পদত্যাগপত্র জমা দিয়ে চইলা যা। তোরে ভালো কিছু পদ দেবনে। আমার ভালো লাগে না ওগুলো। তোরে নিয়ে ভাবতে আর ওগো নিয়ে ভাবতে আর ভালো লাগে না। আমি যে তোর রাজনীতি প্রতিষ্ঠিত করে দিলাম, তুই আমার কথা কখনো শোনিসনি, গুরুত্ব দেসনি। তোর রুমেত্তে সরাই দিছিস আমার খারাপ লাগছে।


তুই তুহিনের কথা শোনলি। আমারে তো কোনোদিন আরাফাতেরা ভালোবাসেনি। আজগে ভালোবাসে আমি রাজনীতি করি তাই। আমারে ইউজ করে। এখনো ইউজ করতেছে অস্বীকার করার কিছু নেই। রাকিব- আমি কী তোর সাথে কোনো খারাপ ব্যবহার করছি? জুবায়ের- ‎খারাপ ব্যবহার করিসনি। তোরে খারাপ বানানো হয়েছে মেইনলি। আব্দুস সোবহান গোলাপ ফোন দেয় হানিফ ভাইরে। কার জন্য ফোন দেয়? আমি মার্ডার হয়ে যাই কালুর ছেলে পেলের হাতে। স্বরাষ্ট্রমন্ত্রী আমার জন্য ফোন দেয় এসপি তানভীররে এই কাহিনী জানিস? তোরে কোনোদিন কইছি আমি বোকা.. তুই কী মনি করিস আরাফাত, খসরোর ভরসায় আমি ঢাকায় চো.. বেড়াই? তোর মনে হয় তাই? খসরো, আরাফাত আমার টাকা চো.. টাকা দেয় আমার কাকা আবু বকর হোসেন জামাল। কালকেও পাঁচ হাজার টাকা লাগিছে। আমি জানি আমি থাকলে তুই ক্যাম্পাসে ঢুকতে পারবি। এই বিশ্বাস আমার আছে বন্ধু কিন্তু আমি মার্ডার হয়ে যাব বন্ধু। আমি ক্ষতিগ্রস্ত হয়ে যাব। বউ, বাচ্চা আছে বুঝছিস। নাইলে মনে কর হানিফ আবার মামলা টামলা দিয়ে..বুঝছিস?। তুই কী চাস আমি মার্ডার অইয়া যাই? আমি তোরে কথা কইলে, বাস্তব কথা কইলে তুই বিশ্বাস করবি? মনেত্তে কতা কইলে, আমি কতা কইলে তোর চোখে পানি চইলা আইব। আবার বুকের ভেতর অনেক যন্ত্রণা আছে। আমার যন্ত্রণার চেয়ে আমার বুকে অনেক অভিমান। আমার দুঃখ কষ্ট দেখার, আল্লাহ ছাড়া কেউ দেখে না সত্যি কথা বললাম। লক্ষ্য লক্ষ্য টাকা আরাফাতের কাছ থেকে নিয়ে একটা টাকাও দেয় নাই। আমি জানি যে কোন জায়গা থেকে টাকা নেচ্ছে, আইসতেছে।

 




 এ বিভাগের অন্যান্য


কী ঘটছে খালেদার ভাগ্যে?


নেত্রী বলেছেন আসেন, আবার এসে গেলাম


জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খোকা


এবার ইবি ছাত্রলীগ নেতার চাঞ্চল্যকর অডিও ফাঁস


রাজনৈতিক দলের কোনো ধর্ম থাকতে পারেনা: মঞ্জু


যে গোয়েন্দা রিপোর্টে শোভন-রাব্বানীর ভাগ্য বিপর্যয়


কাদের না রওশন: জাপার চেয়ারম্যান আসলে কে?


নতুন জামায়াতের আমির হতে পারেন মিয়া গোলাম পরওয়ার


জামায়াতের সংস্কাপন্থীদের উদ্যোগে সাড়া নেই


কামাল-ফখরুল কি আতাত করে বিএনপিকে ভোটে রেখেছিলেন?


নিউজার্সি স্টেট বিএনপির কমিটি গঠিত


স্বৈরশাসক থেকে কিংমেকার


নতুন দলে যোগ দিতে রাজি হননি রাজ্জাক ও মাহমুদুর রহমান


জাপা কি দুই ভাগ হয়ে যাবে?


যে কারণে সংস্কার বা নতুন দল নিয়ে আগ্রহ নেই জামায়াতে





All rights reserved www.durbinnews.com